বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখা-জুড়ীর উন্নয়নে কাজ করতে চান ব্যারিস্টার জহরত আদিব চৌধুরী



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: বড়লেখা ও জুড়ী (মৌলভীবাজার-১ আসন) উপজেলার উন্নয়নে কাজ করতে চান সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর কন্যা ব্যারিস্টার জহরত আদিব চৌধুরী। তাই তিনি বিএনপির মনোনয়ন চান। রোববার দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় সাংবাদিকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি তাঁর প্রত্যাশার কথা জানান।

মতবিনিময় সভায় ব্যারিস্টার জহরত আদিব চৌধুরী বলেন, রাজনীতি হচ্ছে জনগণের সেবা। আর এই সেবা দিতে নিজের যোগ্যতা অর্জনের ব্যাপার রয়েছে। তিনি তাঁর বাবা কেন্দ্রীয় বিএনপি নেতা সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীর পরিচয়ে রাজনীতিতে সক্রিয় হতে চাননি। তবে তিনি বাবার রাজনৈতিক কর্মকান্ডে সবসময় সহযোগি ছিলেন। জনগণকে কিছু দেওয়ার সামর্থ নিয়েই তিনি রাজনীতিতে সক্রিয় হচ্ছেন। বিগত ১৫/১৬ বছর এদেশে রাজনীতি করতেই দেয়নি, গণতন্ত্র চর্চার সুযোগ দেয়নি পতিত স্বৈরচার হাসিনা সরকার। নতুন সূর্যোদয়ে দেশনায়ক তারেক রহমানের নতুন বাংলাদেশ গড়ার আহ্বানে তিনি রাজনীতিতে সক্রিয় হয়েছেন, এলাকায় গণসংযোগ করছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০০৬ সালে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বড়লেখায় আসলে তিনি তাকে ফুল দিয়ে বরণ করেন। এরপর একাধিকবার বিএনপির চেয়ারপার্সনের তাঁর সাথে সাক্ষাৎ হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাবেক শিক্ষা সচিব হায়দার আলী বিএনপির পদপদবীতে না থেকেও সরাসরি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হয়েছেন। তিনি বিএনপি পরিবারের মানুষ। ছাত্রদল, যুবদল ও বিএনপির পদপদবীতে না থাকলেও দলীয় মনোনয়ন চাইতে পারেন। তিনি জাতীয়বাবাদী দলের হয়ে নিজ এলাকার উন্নয়নে কাজ করতে চান।

জেলা বিএনপির নেতা মুজিবুর রাজা চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন বড়লেখা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহিবুর রহমান ফারুক, প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রব, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মইদ চৌধুরী, বিএনপি নেতা তুতিউর রহমান তুতাব আলী, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাফিজ আবু প্রমুখ।