বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় প্রতারণা মামলায় ব্যবসায়ী কারাগারে



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় বিরোধ নিষ্পত্তির সালিসগণের আপোস নামার শর্তভঙ্গ করে ১৩ লাখ টাকা আত্মসাত মামলার আসামি ব্যবসায়ি নিজাম উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গত বুধবার জামিন নিতে গেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক তার জামিন না-মঞ্জুর করেন।

জানা গেছে, উপজেলার পেনাগুল গ্রামের মৃত রইছ আলীর ছেলে নিজাম উদ্দিন আপন ভাই শাহাব উদ্দিন বাবুলের মালিকানাধীন ‘ভাই ভাই ব্রিক্স ফিল্ড’ ভাড়া নেন। ২০১৮ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ৩ বছরের জন্য আপোষ নামার শর্ত সাপেক্ষে নিজাম উদ্দিন ভাড়াটিয়া নিযুক্ত হন। চুক্তি অনুযায়ি ভাড়া পরিশোধ না করে তিনি আরো অতিরিক্ত দুই বছর ব্রিক্স ফিল্ড পরিচালনা করেন। আপোষ নামা অনুযায়ি নিজাম উদ্দিন ব্রিক্স ফিল্ডের ভাড়া স্বরূপ শাহাব উদ্দিনকে ১৩ লাখ টাকা পরিশোধের কথা। শাহাব উদ্দিন ভাড়া পরিশোধ ও ব্রিক্সফিল্ড ছেড়ে দেওয়ার কথা বললে গত বছরের ১৮ মে নিজাম উদ্দিন লেনদেনের বিষয় অস্বীকার করে শাহাব উদ্দিন ও তার ছেলেকে হত্যার হুমকি দেন। এ ঘটনায় ভোক্তভোগি শাহাব উদ্দিন বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিজাম উদ্দিনের বিরুদ্ধে মামলা (সি.আর-২০৯/২৩) করেন। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে জেলা গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মো. আশরাফুল ইসলাম দীঘ তদন্ত শেষে অভিযোগের সত্যতা পেয়ে গত ৪ জুলাই আদালতে প্রতিবেদন জমা দেন।

আদালতের বেঞ্চ সহকারি নেপুর কান্তি দাস সি.আর-২০৯/২৩ নম্বর মামলার আসামি নিজাম উদ্দিনকে বিজ্ঞ আদালত কর্তৃক কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন।