বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

জুড়ী থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ৩
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ী থেকে চুরি হওয়ার তিন ঘন্টার মধ্যে একটি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জুড়ী উপজেলা শহরের বিজিবি ক্যাম্প চত্ত্বরে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল মালিক ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টায় জুড়ী উপজেলা শহরের বিজিবি ক্যাম্প চত্ত্বর থেকে আদনান আহমদের একটি মোটর সাইকেল চুরি হয়। সাথে সাথে মোবাইল ফোনের মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়ে। রাত ১১টায় মোটরসাইকেল নিয়ে সিলেট যাবার পথে পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার ভাটেরা ষ্টেশন বাজারে স্থানীয় জনতা চুরসহ সাইকেলটি আটক করেন। খবর পেয়ে জুড়ী থানার পুলিশ সেখানে গিয়ে মোটরসাইকেলসহ চুরকে রাত ১টায় থানায় নিয়ে আসে।

আটককৃত বাচ্চু মিয়া (৩৩) হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার করকী (সাব বাড়ী গেট) গ্রামের তাহের আলীর পুত্র।

তার দেয়া তথ্য মতে জুড়ী থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও এসআই কামরুজ্জান রাতে সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ২ জনকে আটক করে শুক্রবার দুপুরে থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলেন- দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি (মাইজপাড়া) গ্রামের মৃত কয়েছ মিয়ার পুত্র রুবেল মিয়া (২৪) ও হবিগঞ্জের দিঘলবাক গ্রামের লাল মিয়া বাবুর্চির পুত্র আবজল মিয়া (২৪)।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি জুড়ী ডাকঘর সড়ক থেকে চন্দন দাসের হিরো স্পেলেন্ডার প্লাস, ২১ মার্চ গরু বাজার থেকে মাসুক আহমদ মেম্বারের ফ্যাশন ফ্রো, ৮ এপ্রিল গভীর রাতে মুমিন খানের বাসার গেট ভেঙ্গে বাজাজ ডিসকভারী ও ১৪ এপ্রিল নিউ মার্কেটের সামনে থেকে রুবেল আহমদের ডিসকভার মোটর সাইকেল চুরি হয়। দেড় মাসের মধ্যে জুড়ী শহর থেকে ৫টি মোটরসাইকেল চুরির ঘটনায় মালিকরা আতঙ্কে রয়েছেন।

মোটরসাইকেল মালিকরা বলেন, মোটর সাইকেল চুরির ঘটনায় বাইরের লোকের সাথে স্থানীয় একটি চক্র জড়িত রয়েছে। এদের আইনের আওতায় এনে চুরি হওয়া সাইকেল গুলো উদ্ধার ও মোটরসাইকেল চুরি বন্ধ করতে হবে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, মোটরসাইকেল চুরির সাথে বড় একটি চক্র জড়িত। এদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে।