রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে বিউটিফিকেশন ট্রেনিংয়ের সার্টিফিকেট বিতরণ
নিজস্ব প্রতিনিধি

নিজস্ব প্রতিনিধি



বিজ্ঞাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থায়নে এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে মৌলভীবাজারে পাঁচ দিনব্যাপী নারীদের বিউটিফিকেশন অ্যান্ড পার্লার ম্যানেজম্যান্ট প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সার্বিক তত্বাবধায়নে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার পৌরসভা হল রুমে সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করে পৌর মেয়র ফজলুর রহমান।

তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর মৌলভীবাজার জেলা সভাপতি এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারপার্সন রোকেয়া মাহবুব চৌধুরী এর সভাপতিতেত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপক ইয়াসমিন আক্তার, তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সমন্বয়ক অনিতা দাশ গুপ্ত, সোসাল ট্যুরিজমের চেয়ারম্যান তাপষ কুমার ঘোষ ও উচ্ছ্বাস ট্যুরিজম এর প্রধান নির্বাহী সাংবাদিক মাহমুদ এইচ খান।

পাঁচ দিনের প্রশিক্ষণ শেষে ৩১ জন অংশগ্রহনকারী নারীর মাঝে এই সনদ বিতরণ করা হয়। নারী উদ্যোক্তা তৈরীর লক্ষে মূলত এই কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানান আয়োজকরা।