শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

নাহিদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন শমসের মবিন
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে মহাজোট প্রার্থী হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মুবিন চৌধুরী।

১৬ ডিসেম্বর রোববার শমসের মুবিন চৌধুরী রাজধানীতে বিজয় দিবসের একটি অনুষ্ঠানে এ ঘোষণা দেন।

এদিকে আজ সন্ধ্যায় লাতু এক্সপ্রেস’কে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, যেহেতু বিকল্প ধারা মহাজোটের সাথে রয়েছে। মহাজোটের স্বার্থেই আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। নির্ধারিত সময়ে মনোনয়ন প্রত্যাহার না করায় এখন মনোনয়ন প্রত্যাহার করতে পারছিনা। তবে নির্বাচনী মাঠে আমি থাকবো না। এছাড়াও তিনি সিলেট-৬ আসনের মহাজোট প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সমর্থন জানিয়েছেন বলেও জানান তিনি।

মহাজোটের প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের জন্য নির্বাচনের মাঠে কাজ করবেন কি-না জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখনো দল কোনো সিদ্ধান্ত নেয়নি। তাছাড়া নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে আওয়ামী লীগের সাথেও এখনো কোনো আলাপ হয়নি বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি বিএনপি থেকে বিকল্পধারায় যোগ দেয়া শমসের মবিন চৌধুরী সিলেট-৬ আসনে মহাজোট থেকে মনোনয়ন চেয়েছিলেন। তবে মহাজোটের মনোনয়ন না পেয়ে দলীয় প্রতীক ‘কুলা’ নিয়েই প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিলেন।

সিলেট-৬ আসনে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন মহাজোটের প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং ২০ দলীয় জোটের ফয়সল আহমদ চৌধুরী। এছাড়াও এ আসনে চরমোনাই মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকে আজমল হোসেন, মটরগাড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন মিয়া মিলু প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।