শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেট-৬: ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ —ফয়সল চৌধুরী
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে ধানের শীষ প্রতীকের পদপ্রার্থী বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে যে গণতন্ত্রের জন্ম হয়েছিল তা আজকে ভূলন্ঠিত। গণতন্ত্রকে উদ্ধারে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার জন্য গুরুত্বপূর্ণ। এ জন্য বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করেছে। গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দীর্ঘদিনের দাবি ছিল সিলেট-৬ আসনে ধানের শীষের দলীয় প্রার্থী দেওয়ার জন্য। এই দাবির পরিপেক্ষিতে কেন্দ্রীয় নেতারা এ আসনে বিএনপির প্রার্থী বানিয়ে আমাকে পাঠিয়েছে। এ আসনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে বিএনপি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ।

তিনি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে নির্বাচনী পরিবেশ তৈরি করে দেওয়ার আহবান জানিয়ে বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের দলীয় নেতাকর্মীদের গণগ্রেপ্তার করা হচ্ছে। বিভিন্ন মিথ্যা মামলার তাদের গ্রেপ্তার দেখানো হচ্ছে। মামলা-হামলা আর নির্যাতন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমিয়ে রাখা যাবে না। নেতাকর্মীদের গ্রেপ্তার করে হয়রানি না করার জন্য প্রশাসনের প্রতি তিনি জোর দাবি জানান।

তিনি বৃহস্পতিবার বিকেল ৪টায় গোলাপগঞ্জ উপজেলার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের প্রাঙ্গণে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ফয়সল চৌধুরী নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন, তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন, জালিমের বিরুদ্ধে মজলুমের নির্বাচন। এ নির্বাচনে ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঘরে বসে না থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

গোলাপগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা বিএনপির সহ সভাপতি নজরুল হুসেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুমান উদ্দিন মুরাদ, আলী নগর ইউপি চেয়ারম্যান মামুনুর রহমান, সিলেট জেলা বিএনপি নেতা সরওয়ার হোসেন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির আহবায়ক জিয়াউল বারী চৌধুরী প্রমুখ। এছাড়া সভায় বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সগযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।