মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে বাইসাইকেলে বরযাত্রা!
বিশেষ প্রতিবেদক

বিশেষ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারে শেরওয়ানি পাগড়ি পরে বর নিজে ফুলে সাজানো একটি বাইসাইকেল চালিয়ে গেলেন বিয়ে করতে! শুধু তিনি একা নন, তাঁর সহযাত্রী হিসেবে বরযাত্রায় বাইসাইকেল আরোহী ছিলেন আরও অনেকে।

১৭ অক্টোবর বুধবার দুপুরে মৌলভীবাজার শহরে দেখা গেল এই অভিনব বরযাত্রা। একই সাজে প্রায় অর্ধশতাধিক বাইসাইকেল ও চালক থাকায় দৃষ্টি কাড়ে সবার। এমন দৃশ্য দেখে কৌতূহল বাড়ে দর্শনার্থীদের। বাইসাইকেল নিয়ে বরযাত্রার বহর শহর অতিক্রম করার সময় উৎসুক মানুষ ব্যতিক্রম এই যাত্রা উপভোগ করেন।

বুধবার মৌলভীবাজারের সাদিয়া কমিউনিটি সেন্টারে পৌর শহরের বড়হাটের মরহুম আশরাফ আলীর ও রুবেনা সুলতানা দম্পতির ২য় সন্তান ও মৌলভীবাজার শহরের সাদী মোবারক ইভেন্টম্যানেজমেন্ট এর স্বত্বাধিকারী ও মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির এডমিন আহমদ আলী সায়েমের সাথে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের মোজাফরাবাদ গ্রামের সজিব মিয়া ও হাজেরা বেগম দম্পতির ২য় কন্যা সোনিয়া সুলতানা রুমার সাথে বিবাহ সম্পন্ন হয়।

এ বিষয়ে বর সায়েম বলেন, আমার সংগঠনের প্রিয় ভাইয়েরা এই ভিন্নধর্মী উদ্যোগ নিলে আমি সানন্দে তা গ্রহণ করি।

মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির মডারেটর ইমন আহমেদ বলেন, আমরা পরিবেশ বান্ধব বাহন সাইকেলকে সবার কাছে পৌঁছে দিতেই এই উদ্যোগ। সাইক্লিংয়ের মাধ্যমে আমরা মাদকের বিরুদ্ধে সর্বদা কাজ করে যাচ্ছি, মাদকমুক্ত সুন্দর সমাজ গড়তে এ রকম উদ্যোগ সবসময় থাকবে।