শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় চোরাই মালামালসহ ৬ চোর আটক
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় মালামালসহ ৬ চোরকে আটক করেছে পুলিশ। পৃথক অভিযানে সোমবার (২৯ জুন) কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের নির্দেশনায় উপজেলার হাজীপুর ও টিলাগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে সোমবার (২৯ জুন) বিকেলে হাজীপুর ইউপির হাজীপুর বাজার এলাকায় স্থানীয় লোকজনের সহায়তায় ২টি বৈদ্যুতিক খুঁটি মূল্য প্রায় (৫০ হাজার টাকা) সহ হেলাল মিয়া, রাজনগর থানার মহলাল গ্রামের বাসিন্দা আলাল মিয়া ও লংলাখাস এলাকার ময়নুল আহমদকে আটক করেন।


তারা স্বল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাইয়ের দেয়ার কথা বলে এলাকার বহু লোকের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা আত্মসাৎ করেছে বলে জানান তিনি।

একইদিনে এস আই কানাই লাল চক্রবর্তী ও এস আই আবুল বাসার টিলাগাঁও ইউপির বিজলী এলাকায় অভিযান চালিয়ে লন্ডন প্রবাসী তারেক বখত চৌধুরীর বসতঘরের টিনের চাল কেটে ২৮ জুন রাত ৩টার দিকে বসতঘরে ঢুকে প্রায় ২৩ হাজার ৯ শত টাকা বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে গেলে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় বিজলী এলাকার হেলাল, জুনেদ ও সালাহ উদ্দিনকে আটক করেন। পরে তাঁদের কাছ থেকে চোরাই যাওয়া ১৬ হাজার ৯ শত টাকার বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী জানান, আটককৃতদের মঙ্গলবার (৩০ জুন) সকালে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে। পলাতক বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।