বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মাদ্রাসা শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে : ফখরুল ইসলাম জীবন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ছিকামহল এলাকার দ্বিনী শিক্ষাপ্রতিষ্ঠান আল আজহার দারুল কোরআন মাদ্রাসার পক্ষ থেকে বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফোরামের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলাম জীবনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে মাদ্রাসায় এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এতে প্রতিষ্ঠানের সভাপতি আহমদ মতুর্জার সভাপতিত্বে ও শিক্ষক ফয়ছল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী ফখরুল ইসলাম জীবন। বিশেষ অতিথির হিসেবে বড়লেখা প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ছাড়াও সভায় উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

সভায় সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলাম জীবন মাদ্রাসার শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে বলেন, মাদ্রাসা শিক্ষার্থীদের ইসলামি শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়নে এগিয়ে নিতে তার ব্যক্তিগত পক্ষ থেকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন। এসময় তিনি মাদ্রাসায় ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন পাশাপাশি ছাত্রদের নগদ সাত হাজার টাকা প্রদান করেন।