রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ



                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সবাইকে বন্যার্ত মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান সাবেক পরিবেশমন্ত্রীর



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। যতদিন বন্যা থাকবে, ততদিন দুর্গতরা সরকারি ত্রাণ সহায়তা পেয়ে যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সবাইকে বন্যার্ত মানুষের সহায়তায় এগিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি বন্যার্তদের পাশে ছুটে এসেছেন। দুর্গত কোনো মানুষ যেন খাদ্য সংকটে না পড়ে সেদিকে প্রশাসন ও স্থানীয় নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন।

সাবেকমন্ত্রী শাহাব উদ্দিন এমপি সোমবার (২৪ জুন) হাকালুকি হাওড়পাড়ের বড়লেখা উপজেলার বন্যাদুর্গত বিভিন্ন এলাকা ও বন্যা আশ্রয়কেন্দ্র সরেজমিনে পরিদর্শন ও ত্রাণসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। মন্ত্রী উপজেলার সুজানগর, তালিমপুর, বর্ণি ও দাসেরবাজার ইউনিয়নের বন্যাদুর্গত ৬০০ পরিবারের মাঝে ত্রাণের চাল, হাইজিন কিটবক্স, পানি রাখার জারিকেন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে মন্ত্রী সাথে ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, উপজেলা জনস্বা¯’্য প্রকৌশলী মঈন উদ্দিন, সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, আওয়ামী লীগ নেতা ইমরুল ইসলাম লাল, আব্দুল আহাদ, সাহেদুল মজিদ নিকু প্রমুখ।