রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ৪২ লাখ টাকা ব্যয় নির্মিত হচ্ছে কৃষি যন্ত্রপাতি ও উপকরণ সংরক্ষণাগার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন কৃষিবান্ধব বর্তমান সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার ফসলের গুণগতমান উন্নয়ন ও পরিমাণ বৃদ্ধির জন্য কৃষিকে আধুনিকায়ন ও যান্ত্রিকীকরণ করছে। সময়মতো উন্নত বীজ, সার কৃষকের দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে। অন্য কোনো সরকারের আমলে কৃষকরা এসব সুবিধা পাননি। বরং বিএনপির আমলে সারের জন্য কৃষককে গুলি খেয়ে মরতে হয়েছিল।

পরিবেশ মন্ত্রী রোববার (১৩ আগস্ট) বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় কৃষি যন্ত্রপাতি ও উপকরণ সংরক্ষণাগার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে নির্মাণ কাজে ব্যয় হচ্ছে ৪২ লাখ ২২ হাজার টাকা।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, সহকারী কমিশনার (ভূমি) রতন অধিকারী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মনোয়ার হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, কৃষি স¤প্রসারণ কর্মকর্তা এএসএম রাশেদুজ্জামান বিন হাফিজ প্রমুখ উপস্থিত ছিলেন।