শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় যুবককে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় পলাশ বিশ্বাস নামে এক যুবককে হত্যার হুমকি দেয়া হয়েছে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দ্বিতীয়ারদেহী গ্রামের ইকবাল হোসেন রুবেলের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। গতকাল শনিবার (১২ আগস্ট) বিকেলে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় ভুক্তভোগী পলাশ বিশ্বাস থানায় এই জিডি করেছেন।

জিডিতে পলাশ উল্লেখ করেছেন, অভিযুক্ত ইকবাল হোসেন রুবেল সরকারী রাস্তার উপর দোকান বসানোর জন্য একটি টং দোকান তৈরী করেন। যার কারণে পথচারীদের চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। বর্ণিত ঘটনার আগের দিন রুবেল রাস্তা সংলগ্ন পলাশের জমির নিকটে তার অস্থায়ী টং দোকান বসানোর পায়তারা করেন। বিষয়টি বুঝতে পেরে পলাশ তার জায়গার ওপর কলাগাছ রোপন করেন।

এদিকে শনিবার (১২ আগস্ট) বিকাল অনুমান ৫টায় পলাশের বাড়ির সামনে এসে তাকে ডেকে বাড়ি বের গালিগালাজ করেন রুবেল। এসময় পলাশ এর প্রতিবাদ করায় রুবেল তাকে মারতে তেড়ে আসেন। একপর্যায়ে রুবেল তাকে হত্যার হুমকি দেন বলে তিনি জিডিতে উল্লেখ করেন। এই ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে পলাশ বিশ্বাস থানায় জিডি করেছেন।

বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান শনিবার বিকেলে জিডি প্রাপ্তির বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।