রবিবার, ৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সিলেটে কখন কোথায় ঈদুল আজহার জামাত



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: বৃহস্পতিবার (২৯ জুন) সিলেটসহ সারা দেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা।এবছর সিলেট মহানগর ও জেলায় প্রায় ৩ হাজারের অধিক ঈদগাহ-মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

এরমধ্যে প্রধান জামাত অনুষ্ঠিত হবে সিলেট মহানগরের শাহী ঈদগাহ ময়দানে।পাঠকদের জন্য উল্লেখযোগ্য মসজিদ ও ঈদগাহের ঈদের জামাতের সময়সূচি দেওয়া হলো।

শাহী ঈদগাহ ময়দান: সকাল ৮টায় সিলেট মহানগরের প্রধান ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে ঐতিহাসিক শাহী ঈদগাহ ময়দানে। নামাজের আগে বয়ান পেশ করবেন ও ইমামতি করবেন বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা কামাল উদ্দিন।জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ: সিলেট জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বৃহস্পতিবার সকাল ৮টায় ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে। এতে ইমামতি করবেন বন্দরবাজারস্থ কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব।

দরগাহে হযরত শাহ জালাল (রহ.) জামে মসজিদ: দরগাহে হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। এতে ইমামতি করবেন মুফতি মাওলানা আসজাদ হোসাইন।

সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ: আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে পবিত্র ঈদুল আজহার জামাত সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। নামাজে ইমামতি করবেন মাওলানা আব্দুস সালাম-আল মাদানী ।

উল্লেখ্য, এ জামাতে নারীদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা রয়েছে।কালেক্টরেট জামে মসজিদ: সিলেট মহানগরের বন্দরবাজারস্থ কালেক্টরেট জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।

নামাজের আগে বয়ান পেশ করবেন এবং নামাজে ইমামতি করবেন মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা শাহ আলম।কুদরত উল্লাহ জামে মসজিদ: প্রতিবছরের ন্যায় এবারও বন্দরবাজারস্থ কুদরত উল্লাহ জামে মসজিদে ঈদুল আযহার পৃথক ৩টি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টায়, দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় ও তৃতীয় জামাত ৯টায় অনুষ্ঠিত হবে।