বুধবার, ২৬ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ভূয়া ভিডিও ফেসুবুকে ছড়িয়েছে আওয়ামী লীগ: বাবুল



বিজ্ঞাপন

লাতু ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতিয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি ভূয়া ভিডিও ফেসবুকে ছড়ানো হয়েছে। এতে এডিট করে আমার ছবি যুক্ত করা হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাই এটি ছড়িয়েছে বলে অভিযোগ তার।

দুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নজরুল ইসলাম বাবুলের একটি ‌ব্যক্তিগত ভিডিও ছড়িয়ে পড়ে। এনিয়ে আলোচনা সমালোচনার মধ্যে বুধবার সংবাদ সম্মেলনে আসেন বাবুল।

বুধবার বিকেলে নগরের কুপারপাড়ায় নিজের প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন নজরুল ইসলাম বাবুল।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম বাবুল অভিযোগ করে বলেন, নানাভাবে আমাকে চাপের মধ্যে রাখা হচ্ছে। মাঠে থাকা জাতীয় পার্টির নেতাকর্মীদের চোখ রাঙানি দেয়া হচ্ছে। আমাদের কর্মসূচীতে নানাভাবে বাধা দেয়া হচ্ছে। পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। দিন যতই যাচ্ছে পরিস্থতি আরো ভয়াবহ হচ্ছে। কিন্তু রিটার্নি কর্মকর্তার কাছে এ ব্যাপারে বারবার অভিযোগ দিয়েও কোন লাভ হচ্ছে না। মাঠে থাকা প্রশাসন বরং আমার উপরই কড়াকড়ি আরোপ করছে। আর নৌকার প্রার্থী প্রতিদিন আচরণবিধি লঙ্গণ করে প্রচার চালাচ্ছেন।

বাবুল বলেন, লেভেল প্লেইং ফিল্ড না থাকার অভিযো্গ এনে সিলেটে নির্বাজন বর্জন করেছেন বিএনপি নেতা ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাহমুদুল হাসানও সরে দাঁড়িয়েছেন। এখন টার্গেট আমি। আমাকে সরানোর চেষ্টা চলছে।

তবে জীবন গেলেও ভোটের মাঠ ছাড়বেন না উল্লেখ করে বাবুল বলেন, চলমান সিটি নির্বাচন নিরপেক্ষ হলে দেশ বিদেশে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। নতুবা সিলেটের ইতিহাসে একটি কালো অধ্যায় হয়ে থাকবে।