রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ট্রাক্টর চাপায় শ্রমিক ও সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু



বিজ্ঞাপন

এ. জে লাভলু:: মৌলভীবাজারের বড়লেখায় ট্রাক্টর চাপায় মেহের আলী (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সকালে দাসেরবাজার ইউনিয়নের ধর্মদেহী (ঘিলাবিল) এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত মেহের আলী হবিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা মৃত রজব আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

অন্যদিকে ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে আহত শহীদুল ইসলাম সাগর (২০) নামে এক যুবক মারা গেছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। এর আগের দিন মঙ্গলবার তিনি দুর্ঘটনায় আহত হন। নিহত সাগর দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের মুছেগুল গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহের আলী দাসেরবাজার ইউনিয়নের ধর্মদেহী (ঘিলাবিল) এলাকায় মাটি কাটার কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। ঘটনার সময় একটি ট্রাক্টরে মাটি ভরে অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছিল। তখন ওই ট্রাক্টরে মেহের আলী ছিলেন। এসময় তিনি ট্রাক্টরের চালকের কাছে বিড়ি চেয়ে তা আনতে গিয়ে অসাবধানতাবশত ট্রাক্টর থেকে পড়ে যান। এতে ট্রাক্টরটির চাপায় মেহের পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে শহীদুল ইসলাম সাগর উপজেলার দক্ষিণ কাঠালতলী এলাকার একটি কারখানায় কাঠমিস্ত্রী হিসেবে কাজ করতেন। গত মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে তিনি একটি ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য কারখানা থেকে মোটরসাইকেযোগে রওয়ানা দেন। কাঠালতলী একাডেমির কাছাকাছি পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে সাগর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নীরিক্ষা শেষে চিকিৎসক জানান সাগর মাথায় কিছুটা আঘাত পেয়েছেন। তার অবস্থা গুরুতর নয়। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসেন। রাত সাড়ে তিনটার দিকে সাগরের অবস্থার অবনতি হওয়ায় তাকে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে পুনরায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়া হলে বুধবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিন বুধবার বিকেলে দুর্ঘটনায় সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বড়লেখা থানার এসআই আতাউর রহমান জানান, প্রাথমিকভাবে মেহের আলী ট্রাক্টর চাপায় মারা গেছেন বলে জানা গেছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।