রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

নবীগঞ্জের নৌকার প্রার্থী যুক্তরাজ্যে, হতাশ স্থানীয় নেতাকর্মীরা



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন। ইতিমধ্যেই প্রার্থীদের মনোনয়ন দাখিল যাচাই-বাচাই সম্পন্ন হয়েছে। প্রার্থীরা প্রতীক ছাড়াই রাত-দিন চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা। ১৩ ইউনিয়নের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে ৬ নং কুর্শি ইউনিয়ন। উক্ত ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আহমেদ মুছা রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যেখানে সোনার হরিণ সেখানে আলী আহমেদ মুছা মনোয়ন লাভ করেও যেন উদাসীন। মনোনয়ন লাভের পর তরিঘড়ি করে মনোনয়নপত্র দাখিল করে গত ১ নভেম্বর যুক্তরাজ্যে চলে যান তিনি। নির্বাচন রেখে এরকম হঠাৎ করে যুক্তরাজ্যে গমন করায় এলাকায় মুখরোচর আলোচনার সৃষ্টি হয়েছে। হতাশ হয়ে পড়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মী ও তার সমর্থকবৃন্দরা।

অন্যদিকে এই ইউনিয়নেই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করছেন তার আপন সমন্ধি লন্ডন প্রবাসী কমিউনিটি লিডার আব্দুল মুকিত। নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে অন্যান্য ইউনিয়নে যেখানে আওয়ামী লীগের প্রার্থীরা বিদ্রোহী ও অন্যান্য প্রার্থীদের সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে। সেখানে কোন অদৃশ্য শক্তি বলে নৌকার প্রার্থী আলী আহমেদ মুছা নির্বাচনী মাঠ ছেড়ে লন্ডনে অবস্থান করছেন এর হিসাব মিলাতে চায়ের স্টলে চলছে চুল ছেড়া বিশ্লেষণ।

এলাকায় গুঞ্জন রয়েছে সমন্ধিকে বাড়তি সুবিধা দিতেই আলী আহমেদ মুছার এরকম করে নির্বাচন রেখে বিদেশে অবস্থান করা। অনেকেই আবার বলছেন পারিবারিক কাজেই স্বল্প সময়ের জন্য তিনি যুক্তরাজ্যে গমন করেছেন। শীঘ্রই দেশে ফিরে অংশ নিবেন নির্বাচনী প্রচারনায়।

কবে নির্বাচনী মাঠে ফিরছেন আলী আহমেদ মুছা তা সঠিক বলতে পারছেন না কেউই। কিছু সুত্রে জানা গেছে আগামী ১৭ নভেম্বর ফিরতে পারেন তিনি দেশে।