রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

চিরকুট লিখে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, প্রেমিকা গ্রেফতার



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার একটি বাসা থেকে শেখর কান্তি পাল (৪৫) নামের গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি চিরকুট উদ্ধার করা হয়। এতে লেখা রয়েছে, ‘জুনার মিথ্যাচারের জন্য জীবন শেষ করলাম’। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় নবীগঞ্জ পৌর এলাকার হলিমপুরের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নবীগঞ্জ থানায় মৃতের স্কুল শিক্ষিকা স্ত্রী সুকলা রাণী পাল বাদী হয়ে পরকীয়া প্রেমের অভিযোগ এনে জুনা আক্তার (৩০) নামের একজনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার (২৭ আগস্ট) সকালে জুনা আক্তার গ্রেফতার করে পুলিশ।

শেখের কান্তি পাল মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচানপুর গ্রামের মৃত শংকর লাল পালের পুত্র। তিনি এক বছর ধরে গ্রামীণ ব্যাংক নবীগঞ্জ শাখায় ব্যপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, চাকরির সুবাদে আগে গ্রামীণ ব্যাংকের চুনারুঘাট শাখায় কর্মরত ছিলেন শেখর কান্তি পাল। সেখানে চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের জুনা আক্তার নামের এক মাদকাসক্ত তরুণীর সঙ্গে তার পরিচয় হয়। এই পরিচয়ের সূত্র ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে ওই ব্যাংক কর্মকর্তার সঙ্গে তার স্ত্রী সুকলা রাণী পালের ঝগড়া বাধে। পরকীয়ার ঘটনাটি অনেকেই জেনে গেলে তিনি বদলি হয়ে নবীগঞ্জ শাখায় চলে যান। এরপরও ওই তরুণী তার পিছু ছাড়েননি। প্রায়ই টাকা পয়সার জন্য তাকে চাপ দিতেন।

বৃহস্পতিবার বিকালে শেখর কান্তি পালের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ সময় লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। চিরকুটে লিখা ছিল, ‘জুনার মিথ্যাচারের জন্য জীবন শেষ করলাম’। লাশটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

শেখরের স্ত্রী সুকলা রাণী পালের অভিযোগ, ‘পরকীয়ার সম্পর্কে হতাশ হয়ে আত্মহত্যা করেছে সে।’

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ‘পরকীয়ার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে জুনা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। জুনার সঙ্গে ওই ব্যাংক কর্মকর্তার পরকীয়ার সম্পর্ক ছিল বলে অভিযোগ রয়েছে। শুক্রবার দুপুরে জুনা আক্তারকে আদালতে পাঠানো হয়েছে।’