রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

শায়েস্তাগঞ্জের নিখোঁজ ব্যবসায়ীর লাশ ঢাকায় উদ্ধার
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্যবসায়ী গোপাল চন্দ্র দাস নিখোঁজের ৪ দিন পর ঢাকায় একটি আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে বংশাল থানা পুলিশ। এরআগে রোববার সকাল ১০টার দিকে ঢাকার নবাবপুর হোটেল ফারুক এর একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।


নিহত গোপাল দাস উপজেলার চরহামুয়া গ্রামের মৃত গোপেশ চন্দ্র দাসের ছেলে। তিনি শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজারে সুমন প্লাজায় বস্ত্র মেলা দোকানের স্বত্ত্বাধিকারী।

জানা যায়, গত ২৫ জুলাই দুপুর ২টায় বাসা থেকে দোকানে ও নবীগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাবেন বলে বের হন। বিকাল ৩টার দিকে অন্য একজনের মোবাইল নাম্বার থেকে স্ত্রীরে জানান তাঁর মোবাইল ভুলে বাসায় রেখেছেন। আসতে দেরি হবে। তারপর থেকে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরে ওই নাম্বারে ফোন দিলে জনৈক ব্যক্তি জানান, তিনি নারায়নগঞ্জে বাস থেকে নেমেছেন। তবে কোথায় যাবেন তিনি জানেন না। গত ২৬ জুলাই গোপাল দাসের ছেলে সাগর দাস শায়েস্তাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।


বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিসুর রহমান বলেন, শুনেছি ব্যবসায়ী গোপাল দাস ঢাকার একটি আবাসিক হোটেলে আত্মহত্যা করেছেন।