রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

জুড়ীতে নদী ভাঙনে ব্যাপক এলাকা প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

গত কয়েক দিনের ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে জুড়ী নদীর বেশ কয়েকটি স্থানে নদী ভাঙন দেখা দিয়েছে। এতে করে উপজেলার ব্যাপক এলাকা প্লাবিত হয়ে পড়েছে। প্রায় বিশটি বাড়িঘর ঝুঁকির মধ্যে রয়েছে। জুড়ী-ফুলতলা সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী, জায়ফরনগর ইউপি সদস্য মিলাদ চৌধুরী, ফুলতলা ইউপি সদস্য মাহবুব আলম রওশন ও স্থানীয় বাসিন্দারা জানান, গত ৪/৫ দিনের অবিরাম বৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে জুড়ী নদীর ভবানীপুর, বিরইনতলা, কোনাগাঁও এলাকায় কয়েকটি স্থানে ভাঙন দেখা দেয়।

ভবানীপুর এলাকার ভাঙনে জামাল মিয়া, সুজি বেগম, টেনাই মিয়া, ফয়জুন বেগম, খুশী মিয়া, আছিয়া বেগম, লিটন মিয়া, নাজু মিয়ার বসতঘরসহ প্রায় বিশটি ঘর ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

ফুলতলা ইউনিয়নের বিরইনতলা-কোনাগাঁও গ্রামের মধ্যবর্তী স্থানে রক্ষা বাঁধের ভাঙনে একটি কালভার্ট ধ্বসে পড়ে ও সড়কে বড় আকারে ভাঙনের সৃষ্টি হয়। এতে বিরইনতলা, কোনাগাঁও, রাঘনা, বটুলী, দক্ষিণ সাগরনাল ও ফুলতলা বাজারের ব্যাপক এলাকা প্লাবিত হয়ে পড়ে।

সাগরনাল ইউনিয়নের পুরণো কয়েকটি ভাঙ্গন ও সাগরনাল ছড়া দিয়ে পানি প্রবেশ করে দক্ষিণ সাগরনাল, দক্ষিণ পূর্ব সাগরনাল, বড়ডহর, মন্ত্রীগাঁওসহ কয়েকটি এলাকা প্লাবিত হয়।

জুড়ী-ফুলতলা সড়কের হাফিজিয়া নামক স্থানে সড়ক প্লাবিত হয়ে পড়ায় উক্ত সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।