রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বিগত ১০ বছর বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করেছি: শিক্ষামন্ত্রী
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেট-৬ আসনে মহাজোট মনোনিত প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আমি নিজের জন্য কিছু করিনি, বিগয় ১০ বছর দেশ জাতি এবং বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করেছি। সিলেট-৬ আসনের যেদিকে থাকাবেন শুধু উন্নয়ন আর উন্নয়ন চোখে পড়বে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর আপনারা নৌকায় ভোট দিন, আগামী ৫ বছর সুখে শান্তিতে নিরাপদে বসবাস করতে পারবেন।

মঙ্গলবার সকালে গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নোয়াই গ্রামে গণসংযোগ ও নৌকা মার্কার সমর্থনে পথসভায় তিনি এসব কথা বলেন।

লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভায় শিক্ষামন্ত্রী আরো বলেন, বাংলাদেশে বর্তমানে সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। এ ছাড়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ হতদরিদ্রদের বিশেষ প্রকল্প বাস্তবায়ন করেছে আওয়ামীলীগ সরকার।

এ সময় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ রফিক আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াই শিক্ষামন্ত্রী কমলগঞ্জ, ফুলসাইন্দ, করগাওসহ বেশ কিছু এলাকায় দিনভর গণসংযোগ ও পথসভা করেন।