শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজার-৪: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন গণফোরামের শান্তিপদ ঘোষ
বিশেষ প্রতিবেদক

বিশেষ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে গণফোরাম মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গলের ভানুগাছ রোডস্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সংবাদ সম্মেলনে শান্তিপদ ঘোষের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মৌলভীবাজার জেলা গণফোরামের সদস্য আব্দুল আজিজ ৷

লিখিত বক্তব্যে শান্তিপদ ঘোষ বলেন, এই নির্বাচনী এলাকায় আমার দলের (গণফোরাম) সর্বোচ্চ নেতৃবৃন্দের সবুজ সংকেত পেয়ে আমি মনোনয়নপত্র জমা দেই ৷পরবর্তীতে ঐক্যফ্রন্টের চূড়ান্ত প্রার্থী তালিকায় রহস্যজনক কারণে আমার নামটি বাদ পড়ে ৷ কিন্তু আমার দলের নেতাকর্মীদের চাপের মুখে ও ভোটারদের উৎসাহে আমি দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচনে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেই। কিন্তু প্রচার শুরু হওয়ার পর থেকেই আমি দেখতে পাই ঐক্যফ্রন্টের শরিক ও তৃণমুলে সাংগঠনিকভাবে শক্তিশালী দল বিএনপিসহ আমার দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধারা আমার নির্বাচনী প্রচার কাজে নিষ্ক্রিয় হয়ে পড়েন ৷ এমতাবস্থায় আমার নেতৃবৃন্দ, কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের সুপরামর্শে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলাম।

এই আসনে ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী মুজিবুর রহমান মুজিব (হাজী মুজিব) ধানের শীষ প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়ছেন।

ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থীকে সমর্থন দিবেন কি-না এমন প্রশ্নের জবাবে শান্তিপদ ঘোষ বলেন, এখন এই বিষয়ে কিছু বলতে পারব না।

কোনো চাপের মুখে এই সিদ্ধান্ত নিয়েছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে প্রতিকূল পরিস্থিতির কারণেই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি ৷

সংবাদ সম্মেলনে শ্রীমঙ্গল উপজেলা গণফোরামের সভাপতি রাসেন্দ্র দত্ত, সাধারণ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, মৌলভীবাজার জেলা গণফোরামের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, কমলগঞ্জ উপজেলা গণফোরামের সভাপতি ডা. মো আজাদুর রহমান, জেলা গণফোরামের সদস্য মো আতিকুজ্জামান ও যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা আব্দুল মোমিন তরফদার উপস্থিত ছিলেন।