শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

সাধারণ মানুষ ভালোবেসে নৌকায় ভোট দেয়: শিক্ষামন্ত্রী
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ:



বিজ্ঞাপন

সিলেট-৬ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, এতদিন শহর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন এলাকা ছিল বাগলা, বসন্তপুর, ডেপুটিবাজার তথা বাদেপাশা ইউনিয়ন এবং তার দক্ষিণাঞ্চল। আগে এসব অঞ্চলে চলাচলের মাধ্যম ছিল পায়ে হেঁটে, নৌকা কিংবা ইঞ্জিন নৌকা। কিন্তু বর্তমান সরকারে আমলে যোগাযোগ ব্যবস্থার যুগান্তকারী পরিবর্তন সাধিত হয়েছে। এখন পাকা সড়ক, নদীতে সেতু হওয়ায় দিনরাত যানবাহনের মাধ্যমে প্রত্যেক মানুষ তার বাড়িতে যাতায়াত করতে পারে।

১৯ ডিসেম্বর বুধবার  উপজেলার বাগলা বাজারে নির্বাচনী গণসংযোগকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যেখানে স্কুলের অভাবে শিশুরা পড়ালেখা বিরত ছিল, সেখানে বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। এক দুই জন শিক্ষকের স্থলে চার কিংবা পাঁচজন শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধি করা হয়েছে। এসব কারণে সাধারণ মানুষ আওয়ামী লীগ ভালোবেসে নির্বাচন এলে নৌকায় ভোট দেয়।

এসব পথসভায় মন্ত্রী স্থানীয় উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার অসমাপ্ত কাজ দ্রুত সমাপ্ত করতে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন।

আওয়ামী লীগ নেতা আতাউর রহমানের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজানের যৌথ পরিচালনায় পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী ফারুক আহমদ মিছবাহ, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল কাদির, ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ প্রমুখ।