শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ



Sex Cams

কুলাউড়ায় পুলিশের ‘ব্লক রেড’ অভিযান

জ্যেষ্ঠ প্রতিবেদক




মৌলভীবাজারের কুলাউড়া থানাকে মাদকমুক্ত করতে পুলিশের ‘ব্লক রেড’ অভিযান শুরু হয়েছে। ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানের পরামর্শে থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ জুলাই) কুলাউড়ার জয়পাশা এলাকার মাদক ব্যবসায়ীদের বাড়িতে ‘ব্লক রেড’ অভিযান দেওয়া হয়।


ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী হ্যান্ডমাইক দিয়ে মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ‘হয় তোমরা মাদক ছাড়ো, না হয় পুলিশের কাছে আত্মসমর্পণ করো’।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, কুলাউড়া থানা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষে আমাদের এই ‘ব্লক রেড’ অভিযান। মাদকমুক্ত করার লক্ষে প্রতিদিন উপজেলার সকল মাদক ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে গিয়ে এ অভিযান পরিচালনা করা হবে।

স্থানীয়রা এই অভিযানকে সাধুবাদ জানিয়ে বলেন, এভাবে অভিযান পরিচালনা করলে আমরা বিশ্বাস করি মাদকাসক্তরা স্বাভাবিক জীবনে ফিরে আসবে ও কুলাউড়া উপজেলা মাদকমুক্ত হবে।