শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ



জুড়ীতে ১০ জনের নামে ছাত্রলীগ সভাপতির মামলা

জুড়ী প্রতিনিধি




মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেলের উপর সন্ত্রাসী হামলার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে সাহাব উদ্দিন সাবেল বাদী হয়ে দায়েরকৃত মামলায় ১০ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়।


ঘটনার বিবরণে জানা যায়, জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পরে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এ আর সাজেদের কর্মী নিয়াজুল ইসলাম নিজুর উপর শনিবার বিকাল ৫টায় জুড়ী ডাকঘর সড়কের কালীবাড়ী এলাকায় উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেলের নেতৃত্বে কয়েকজন হামলা চালায়। এমন অভিযোগে উক্ত ঘটনার কিছুক্ষণ পর সাজেদের নেতৃত্বে কয়েকজন বিজিবি ক্যাম্প চত্ত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের উপর পাল্টা হামলা চালায়। এতে সাবেল আহত হয়ে স্থানীয় এক হাসপাতালে চিকিৎসা নেন।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বলের নেতৃত্বে সন্ধ্যার পর ছাত্রলীগ নেতাকর্মীরা দা, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে শহরে প্রকাশ্যে বিক্ষোভ মিছিল করে এবং সে সময় পুলিশ নিরব দর্শকের ভূমিকা পালন করায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেন।

এ বিষয়ে জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পরে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এ আর সাজেদ বলেন, উদ্দেশ্যমূলক ভাবে সাবেলের নেতৃত্বে আমার কর্মীর উপর হামলা চালানো হয়।

নিজুর উপর হামলার অভিযোগ মিথ্যা আখ্যায়িত করে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল বলেন, আমি ও সাধারণ সম্পাদক মোটরসাইকেল নিয়ে বিজিবি ক্যাম্পের দিকে যাবার সময় কয়েকজন সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে আমার উপর হামলা করে।


জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ছাত্রলীগের সভাপতি, সম্পাদকের উপর হামলার ঘটনা ঘটেছে। তবে দা, লাটির মিছিল পুলিশের চোখে পড়েনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।