শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় সড়কে ঝরলো অবসরপ্রাপ্ত শিক্ষকের প্রাণ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত এক শিক্ষক মারা গেছেন। শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে বড়লেখা পৌরসভার বরাইগ্রাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিক্ষকের নাম সমিত চন্দ্র নাথ (৬১)। তিনি উপজেলার দাসেরবাজার ইউনিয়নের তালুকদারপাড়া এলাকার মৃত সত্যেন্দ্র চন্দ্র নাথের ছেলে এবং বিয়ানীবাজার উপজেলার লাউতা বহুমুখী হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক।

স্থানীয়রা জানান, সমিত চন্দ্র নাথ শুক্রবার বড়লেখা পৌরসভার বারইগ্রাম এলাকায় একটি ধর্মীয় অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে বিকেলে মোটরসাইকেলে তিনি বাড়িতে যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দেন। বারইগ্রাম এলাকায় তাঁর মোটরসাইকেলটি চান্দগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে উঠতেই দ্রুতগামী একটি পিকআপ সেটিকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটের একটি হাসপাতালে প্রেরণ করা হয়। সিলেট রাগিব-রাবিয়া মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষক সমিত নাথের বড় ভাই বাবু লাল নাথ বলেন, একটি পিকআপের ধাক্কায় তার ভাই গুরুতর হন। পরে সিলেটে রাগিব-রাবিয়া মেডিকেল হাসপাতালে নেওয়ার তিনি মারা যান। এই ঘটনায় তাদের কোনো অভিযোগ নেই।

বড়লেখা থানার ওসি মো. আবদুল কাইয়ূম শনিবার দুপুরে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে শনিবার সকালে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় তারা লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করেছেন।