বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে সাইনবোর্ড টেক্স স্থগিতের আশ্বাস দিলেন পৌর প্রশাসক



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে জরুরী বৈঠকে সাইনবোর্ড টেক্স স্থগিত করার আশ্বাস দিয়েছেন পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম সারোয়ার। বুধবার দুপুরে পৌরসভা হলরুমে ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সঙ্গে জরুরী বৈঠকে তিনি এই আশ্বাস দেন।

জানা গেছে, বুধবার দুপুরে বড়লেখা পৌরসভার হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে পৌরসভা হলরুমে পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম সারোয়ারের সঙ্গে জরুরী এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে পৌর প্রশাসক মোহাম্মদ আসলাম সারোয়ার পৌরসভার উন্নয়নে সরকারি নিয়ম-নীতি পালনের চেষ্টা অব্যাহত রাখতে ব্যবসায়ীদের অনুরোধ জানান। এসময় ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ করোনা মহামারি পরবর্তী বন্যা এবং রাজনৈতিক অস্থিরতার ফলে ক্ষুদ্র ব্যবসায়ীরা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন দাবি করে চলতি বছরের সাইনবোর্ড ফি মওকুফ করার জোর দাবি জানান। পাশাপাশি ট্রেড লাইসেন্স ফি ও পৌরকর পরিশোধসহ সবধরনের কার্যক্রমে পৌর কর্তৃপক্ষকে যথাযথ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের কথা শুনে পৌর প্রশাসক সাইনবোর্ড টেক্স স্থগিত করার আশ্বাস দেন।

হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী সমিতির আহ্বায়ক হাজী আব্দুল হান্নানের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সমিতির কোষাধ্যক্ষ শৈলেন্দ্র দেবনাথ, সহকারী ক্যাশিয়ার জুনেদ আহমদ, সদস্য ও সিনিয়র সাংবাদিক এম.এম আতিকুর রহমান, আব্দুল লতিফ, শামীম আহমদ, আব্দুল মানিক, প্রভাষক তারেক আহমদ, আব্দুল হক, শামীম আহমদ, ফরাস উদ্দিন রাজু ছাড়া প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রকৌশলী আনোয়ার সাদাত হোসেন ভূঁইয়া।

উল্লেখ্য, বড়লেখা পৌরসভা কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে পৌরসভার হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে ট্রেড লাইসেন্সের সঙ্গে নতুন করে সাইনবোর্ড টেক্স আদায় করছে। এতে ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। সাইনবোর্ড টেক্স আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীরা গত ০৯ অক্টোবর পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম সারোয়ারের কাছে স্মারকলিপি প্রদান করেন। এতে পাঁচ শতাধিক ব্যবসায়ী স্বাক্ষর করেন।