বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

প্রবাসী সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায়

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায়



বিজ্ঞাপন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় যুক্তরাজ্য প্রবাসী এক সাংবাদিকের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মিফতার নেতৃত্বে কয়েকজন এই হামলা চালিয়েছে বলে অভিযোগ ওঠেছে।

গত সোমবার  (২১ অক্টোবর)  দিবাগত রাতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আতংকে রয়েছেন ওই সাংবাদিকের পরিবার। ভয়ে তারা বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন

ভুক্তভোগী সাংবাদিকের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (১৯ অক্টোবর)  ফেঞ্চুগঞ্জ  উপজেলার যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান তাঁর ফেসবুক আইডি থেকে  ‘ফেঞ্চুগঞ্জে আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মিফতারের বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগ ‘ তুলে একটি স্ট্যাটাস দেন। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন আলীগ নেতা নজরুল ইসলাম মিফতা। এই স্ট্যাটাসের জের ধরে আওয়ামী লীগ নেতা নজরুলের নেতৃত্বে ১০/১৫ জন লোক সোমবার দিবাগত  রাতে নোমানের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা তাদের বাড়িতে ভাঙচুর করার পাশাপাশি আসবাবপত্র লুটপাট করে। এদিকে হামলার বিষয়টি আঁচ করতে পেরে প্রবাসীর পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে অন্যত্র নিরাপদ আশ্রয় নেন। এ কারণে তারা হামলা থেকে বেঁচে যান।

স্থানীয় ইউপি সদস্য তৈয়ফুর রহমান শাহীন হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ফেসবুকে পোস্ট দেওয়ায় নজরুল ইসলাম মিফতা সাংবাদিক নোমানের বাড়িতে হামলা করেছেন। মিফতা একজন প্রভাবশালী ব্যক্তি। তিনি এর আগেও এই পরিবারের এক সদস্যকে মেরে আহত করেছেন।

এ বিষয়ে কথা বলতে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি)  মনিরুজ্জামান খাঁনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।