বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ইউনিয়ন ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদ হলরুমে এই সভার আয়োজন করা হয়। এর আগে বিকেলে শাহবাজপুর বাজারে আনন্দ র‍্যালি বের করা হয়।

কর্মী সভায় ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহিন আহমদের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপি নেতা আব্দুল হালিম।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রদলের সাবেক নেতা হিমেল চৌধুরী, ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান, সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সহসাংগঠনিক সম্পাদক জুবায়ের মাহমুদ সুলতান, কলেজ ছাত্রদলের পক্ষ থেকে বক্তব্য দেন আসিফ খান, সারোয়ার হোসেন রাহিম, ছাত্রনেতা সাইনুল ইসলাম, স্কুল ছাত্রদলের পক্ষ থেকে বক্তব্য দেন মাহমুদুল হাসান শাফি। সভায় বিভিন্ন ওয়ার্ড ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ছাত্রদলের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরে বলেন, দলকে এগিয়ে নিতে হলে ছাত্রদলকে ঐক্যবদ্ধ হতে হবে। আরও সুসংগঠিত হতে হবে। নতুন বাংলাদেশ বির্নিমাণে ছাত্রদলকে কাজ করতে হবে।