বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের অভিষেক
‘মুক্তিযোদ্ধাদের অধিকার রক্ষায় সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে’

‘মুক্তিযোদ্ধাদের অধিকার রক্ষায় সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে’



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: ‘মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের ত্যাগের বিনিময়ে আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাদের অবদান আমরা কখনও ভুলব না। আজীবন তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করব। মুক্তিযোদ্ধাদের মানমর্যাদা ও অধিকার রক্ষায় মুক্তিযোদ্ধাদের সন্তানদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের অভিষেক উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেছেন। শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাতটায় বড়লেখা পৌরশহরের অভিজাত একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সার্বিক সহযোগিতা করেছেন পরিষদের প্রধান উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে তিনি ভিডিও কলে যুক্ত হয়ে বক্তব্যও রেখেছেন।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের সভাপতি সাইফুল আলম রাসেল।

পরিষদের সাধারণ সম্পাদক জাহেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রব, পরিষদের উপদেষ্টা শামীম আহমদ, আব্দুল হালিম, আব্দুর রব হীরা, কয়ছর আহমদ ও রবিউল ইসলাম সোহেল, সিনিয়র সহসভাপতি মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক নাদের আহমদ, দপ্তর সম্পাদক নূর আহমদ খালেদ, মুক্তিযোদ্ধার সন্তান মাওলানা কমর উদ্দিন, সাবলু মিয়া, সাইদুল মাহবুব, তাজুল ইসলাম, দেলোয়ার জাহান ডালিম ও রসিম উদ্দিন প্রমুখ।