রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় ১৪ কেন্দ্রে পৌঁছেছে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের সরঞ্জাম



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের বড়লেখা উপজেলা ৬৮ ভোট কেন্দ্রের মধ্যে ১৪টিতে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের সবধরনের সরঞ্জাম পাঠানো হয়েছে।

শনিবার বিকেলে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের সরঞ্জাম ১৪টি কেন্দ্রে পাঠানো হয়েছে। অপর ৫৪ কেন্দ্রে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের সরঞ্জাম ভোটের দিন (রবিবার) সকালে পাঠানো হবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, উপজেলা সদর থেকে দূর্গম ও দূরবর্তী হওয়ায় ১৪ কেন্দ্রে আগের দিন শনিবার বিকেলে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের সরঞ্জাম পাঠানো হয়েছে। যেসব কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হয়েছে সেগুলো হলো-দক্ষিণ বাগিরপার সরকারি প্রাথমিক বিদ্যালয়, সায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আল্লাদাদ চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাবিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহবাজপুর চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়, বোবারথল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সেন্ট দ্বিতীয় জনপল উচ্চ বিদ্যালয়, গগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাকালুকি সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাকালুকি উচ্চ বিদ্যালয়, খুটাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিউ সমনভাগ চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাথারিয়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী উপজেলার সর্বমোট ৬৮ ভোট কেন্দ্রের ১৪টি দুর্গম ও দূরবর্তী এলাকায় হওয়ায় সেগুলোতে ব্যালট পেপারসহ ভোটগ্রহণের যাবতীয় সরঞ্জামাদি শনিবার বিকেলের মধ্যে পৌঁছে দেওয়া হয়েছে। অপর ৫৪টি কেন্দ্রে ভোটের দিন (রোববার) সকালে ব্যালট পেপার পাঠানো হবে। সুষ্ঠুভাবে দ্রুত সময়ে তা পৌঁছানোর জন্য টিম গঠন করে দেওয়া হয়েছে।