রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়
মাদক জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা ওসির

মাদক জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা ওসির



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বড়লেখা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী। রোববার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে সাতটায় ওসির কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে সাংবাদিকরা ওসির কাছে উপজেলায় মাদক, জুয়া, চোরাচালান, কিশোর গ্যাং, ইভটিজিং, বেপরোয়া ও বিকট শব্দে গাড়ি চালিয়ে শব্দ দূষণ এবং কাউন্টার মামলা দিয়ে হয়রানিসহ নানা সমস্যার বিষয় তুলে ধরে তা সমাধানের পরামর্শ দেন।

এসব সমস্যার কথা শুনে ওসি সঞ্জয় চক্রবর্তী মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে বলেন, মাদক ও জুয়ার ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। এছাড়া চুরি, কিশোর গ্যাংয়ের উতপাত ইভটিজিংরোধে এবং বেপরোয়া ও বিকট শব্দে গাড়ি চালিয়ে শব্দ দূষণ বন্ধে পুলিশ কাজ করবে। কেউ যাতে মিথ্যা মামলায় হয়রানির শিকার না হয় সে ব্যাপারেও পুলিশ সতর্ক থাকবে। এসময় তিনি এসব সমস্যা নির্মূলে সাংবাদিকদের সহযোগিতা চান পাশাপাশি সবাইকে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের আহ্বান জানান।

মতবিনিময় সভায় বড়লেখা থানার এসআই হাবিবুর রহমান (পিপিএম)-এর সঞ্চালনায় বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত, যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ, ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাস, একাত্তর কথা প্রতিনিধি আদিব মজিদ, মানবজমিন ও একাত্তর টিভি প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি খলিলুর রহমান ও সকালের সময় প্রতিনিধি ময়নুল ইসলাম প্রমুখ।