রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ৮০ পরিবার



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ০৯ আগস্ট ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসন প্রেসব্রিফিং করেছে। উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে সভাপতিত্ব করেন ইউএনও (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসাইন।

ইউএনও (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসাইন জানান, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ অগ্রাধিকার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারা দেশের ন্যায় মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনবার্সনের কার্যক্রম চলমান রয়েছে। এরই প্রেক্ষিতে আগামী ০৯ আগস্ট বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে (ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে দলিল হস্তান্তর করবেন। সারাদেশে একযোগে অনুষ্ঠিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে (বিটিভি লিংক এর মাধ্যমে) সংযুক্ত থেকে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার সকাল সাড়ে ৮টায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে জমির দলিলসহ গৃহ হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, ইতোমধ্যে এ কর্মসূচির আওতায় বড়লেখা উপজেলার সর্বশেষ হালনাগাদকৃত ‘ক’শ্রেণীর ৪৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ১ম পর্যায়ে ৫০টি, ২য় পর্যায়ে ১৫০টি, ৩য় পর্যায়ে ৭০টি এবং ৪র্থ পর্যায়ের ১ম ধাপে ৮৫টিসহ মোট ৩৫৫টি পরিবারকে গৃহ হস্তান্তর করা হয়েছে। অবশিষ্ট ৮০টি পরিবারকে আগামী ০৯ আগস্ট পুনর্বাসনের মাধ্যমে বড়লেখা উপজেলাকে ‘ক’শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা প্রকৌশলী প্রিতম সিকদার জয়, পল্লীবিদ্যুৎ সমিতির বড়লেখা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক সুহেল রানা চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এএসএম রাশেদুজ্জামান বিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য সহকারি প্রকৌশলী মঈন উদ্দিন, সাংবাদিক লিটন শরীফ, ইকবাল হোসেন স্বপন প্রমুখ।