রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক কারাগারে



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় এক দুবাই প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত (১০ মে) বুধবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আকরাম হোসেন উপজেলার বর্ণি ইউনিয়নের নয়াগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে। তিনি বড়লেখা পৌরশহরের একটি কম্পিউটারের দোকানে কাজ করতেন। সম্প্রতি তাকে ওই দোকান থেকে বের করে দেওয়া হয়েছে।

জানা গেছে, ওই প্রবাসীর স্ত্রী প্রায় এক বছর আগে সন্তানদের জন্মনিবন্ধন সনদ আবেদন অনলাইনে করতে কম্পিউটারের দোকানে যান। অনলাইন আবেদন ফরম থেকে প্রবাসীর স্ত্রীর ফোন নম্বর রাখেন ওই দোকানের কর্মচারি আকরাম হোসেন। এরপর মাঝেমধ্যে ফোন করে ওই নারীর সাথে তিনি সু-সম্পর্ক গড়ে তুলেন। একপর্যায়ে বন্ধুর বাসায় নিয়ে গৃহবধুর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে নিজের কাছে রেখে দেন। পরবর্তীতে কুরুচিপূর্ণ ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আকরাম প্রবাসীর স্ত্রীর কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি আকরাম ফেসবুকে একটি আইডি খুলে ৫ মে থেকে ৭ মে পর্যন্ত বিভিন্ন সময় প্রবাসীর স্ত্রীর কুরুচিপূর্ণ, আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট করে মানহানি ঘটায়। তার কথামত রাজি না হলে ও না চললে আরো বিভিন্ন নগ্ন, আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী গত মঙ্গলবার (০৯ মে) সন্ধ্যায় আকরাম হোসেনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, মামলার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে। বুধবার আদালতের মাধ্যমে আসামী ইকরাম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।