বুধবার, ২৬ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

স্বাধীনতা বিরোধীরা দেশকে অস্থিতিশীল করতে নানা ধরনের ষড়যন্ত্র করছে : পরিবেশমন্ত্রী



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘করোনাসহ নানা দুর্যোগ মোকাবেলা করে বাংলাদেশ অনেক এগিয়েছে। কিন্তু দেশের এই অগ্রযাত্রায় একটি গোষ্ঠী অসন্তুষ্ট। কারণ অনেকেই আছে-যারা আমাদের স্বাধীনতা আসুক সেটাই চায়নি। স্বাধীনতা বিরোধী এই চক্রটি এখনো দেশ বিরোধী চক্রান্তে লিপ্ত, দেশকে অস্থিতিশীল করতে তারা নানা ধরনের ষড়যন্ত্র করছে। দেশের মানুষকে সাথে নিয়ে তাদের প্রতিরোধ করতে হবে।’

রোববার (২ এপ্রিল) দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন তাঁর ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে ২২০ জন দুঃস্থ মানুষকে ১ হাজার টাকা করে ২ লাখ ২০ হাজার টাকার সহায়তা প্রদান করা হয়েছে।

একই অনুষ্ঠানে পরিবেশমন্ত্রী বড়লেখা উপজেলার ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে আউশ প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে ৫ কেজি করে বীজ ও ২০ কেজি করে সার, মহিলা প্রশিক্ষণার্থী ও উপকারভোগীদের মধ্যে ৬ লাখ টাকা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ১৮৬ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব, সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনী, হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়া আক্রান্ত ১৯ জন রোগীর মধ্যে চিকিৎসা সহায়তার ৯ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেছেন।

পরিবেশমন্ত্রী বলেন, ‘জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এটা সম্ভব হয়েছে সরকারের ধারাবাহিকতা রয়েছে বলে। ইনশাআল্লাহ ২০৪১ সাল নাগাদ বাংলাদেশ হবে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ।’

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদেও চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ দাস নান্টু, বড়লেখা পৌরসভা মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ।