রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বড়লেখা স্বজন সমাবেশের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা ও বৃক্ষরোপাণ করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন ইউএনও সুনজিত কুমার চন্দ। বড়লেখা স্বজন সমাবেশের সভাপতি ও শাবির সহায়ক কর্মচারী সমিতির সভাপতি মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক লুৎফর রহমান চুন্নুর সঞ্চালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন যুগান্তরের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, বড়লেখা প্রেসক্লাবের সভাপতি ও স্বজন উপদেষ্টা অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত, ফুলতলা-সাগরনাল শাহ নিমাত্রা কলেজের অধ্যক্ষ জহির উদ্দিন, নজরুল একাডেমির উপদেষ্টা জুনেদ রায়হান রিপন, সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, মিজানুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হানিফ পারভেজ, শিক্ষক শুভাশিষ দে শুভ্র, সাংবাদিক জালাল আহমদ, তপন কুমার দাস, সুলতান আহমদ খলিল, এ.জে লাভলু, মস্তুফা উদ্দিন, শাবির ল্যাব সহকারী রিপন দাস, উপজেলা নিরাপদ সড়ক চাই’র সভাপতি তাহমিদ ইশাদ রিপন, সহসভাপতি আব্দুল আজিজ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যুগান্তর দুই যুগ থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে পাঠকপ্রিয়তা পেয়েছে। পত্রিকাটি সবসময় দেশের কথা বলে, মুক্তিযুদ্ধের কথা বলে, জনগণের কথা বলে। যুগান্তর ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে।