রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



শ্রীমঙ্গলে মাথায় গাছ পড়ে সাংবাদিকের মৃত্যু, ছেলে আহত



বিজ্ঞাপন

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার সদর উপজেলায় মাথায় গাছ পড়ে বিক্রমজিৎ বর্ধন (৫৫) নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি সম্প্রচারমাধ্যম বাংলা টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি ছিলেন।

এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে জয় বর্ধন।

শুক্রবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মোকামবাজার এলাকায় ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোটসাইকেলযোগে মৌলভীবাজার শহরে ফ্যামিলি প্ল্যানিংয়ের ইন্টারভিউ দিয়ে শ্রীমঙ্গলে বাড়ি ফিরছিলেন বিক্রমজিৎ বর্ধন। এ সময় সঙ্গে ছিলেন তার ছেলে জয়। তারা যখন মোকামবাজার এলাকায় ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে আসেন, সেখানে রাস্তার পাশের গাছ কাটা হচ্ছিল। রাস্তা পার হওয়ার সময় একটি গাছ বিক্রমজিতের মাথায় পড়ে। ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার ছেলে জয়।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যারা গাছ কাটছিলেন, ঘটনার পরপরেই তারা দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যে কারণে কাউকে ধরা সম্ভব হয়নি।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিক্রমজিৎকে মৃত ঘোষণা করেন। জয় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, ঘটনাটি শুনেছি। এখনও কেই কোনো জিডি বা মামলা দায়ের করেননি। লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। যারা গাছ কাটছিলেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিক বিক্রমজিতের মরদেহ মৌলভীবাজার মর্গে আছে।