মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সভাকক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ বলেন, আগামী ১০ নভেম্বর বড়লেখা উপজেলা পরিষদ চত্ত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এরমধ্যে র‍্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, প্রকল্প উপস্থাপন, প্রকল্প মূল্যায়ন, কুইজ প্রতিযোগিতা এবং সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

তিনি বলেন, মেলায় সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম ও স্থানীয় উদ্ভাবন সম্পর্কে জনগণ তথা প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরা, সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ইত্যাদি সম্পর্কে সংশ্লিষ্ট দপ্তর কর্তৃক মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হবে।

সংবাদ সম্মেলনে সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে একইদিন বিকেল চারটায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুনজিত কুমার চন্দ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

এসময় ইউএনও বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। আর সাংবাদিকরা জাতীর বিবেক। তারা তাদের লেখনীর মাধ্যমে নানা অনিয়ম-অসঙ্গতির তথ্য তুলে ধরেন। এতে দেশ ও জাতী উপকৃত হয়। এ সময় তিনি দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে তাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

সভায় বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত, যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালের কণ্ঠ প্রতিনিধি লিটন শরীফ, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, একাত্তর টিভি প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল ও বাংলাদেশ খবর প্রতিনিধি মস্তুফা উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।