বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ



সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বড়লেখার দুবাই প্রবাসীর



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক বিদেশ যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নাম স্থানে সিলেট-জকিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল হাদি (৪৮) মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পশ্চিম পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে।

জানা গেছে, আব্দুল হাদি দীর্ঘদিন ধরে দুবাইতে ছিলেন। সম্প্রতি তিনি ছুটিতে দেশে আসেন। ছুটি কাটিয়ে হাদি মঙ্গলবার (৯ আগস্ট) দুবাই যাওয়ার উদ্দেশ্যে বড়লেখা থেকে প্রাইভেটকার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে রওয়ানা দেন। সকাল সাড়ে ৬টার দিকে তাদের বহনকারী কারটি গোলাপগঞ্জে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নাম স্থানে সিলেট-জকিগঞ্জ সড়কে পৌঁছালে বিপরীত দিক আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলের নিহত হন হাদি। দুর্ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি রফিকুল ইসলাম দুর্ঘটনার জানান, দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।