মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরপাড়ের মানুষের মাঝে ঢেউ টিন বিতরণ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত হাকালুকি হাওরপাড়ের ৭০ পরিবারের মাঝে ঢেউ টিন বিতরণ করা হয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নিয়ে গঠিত বিডি সিটিজেন্স’র অর্থায়নে রোববার (০৭ আগস্ট) দুপুরে বড়লেখা পৌরশহরের মতিন টেডার্স প্রাঙ্গণে এই টিন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মুফতি মাওলানা রুহুল আমিন, ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক গীতাংসু শেখর দলপতি, সামাজিক ও ক্রীড়া সংগঠক রেজাউল ইসলাম মিন্টু, বড়লেখা ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শৈলেন্দ্র দেব নাথ, ব্যবসায়ী মো. আবু হানিফ, জাবেদুল ইসলাম সবুজ, দেবাংশু শেখর নাথ মনি ও মিজানুর রহমান মিজান, প্রবাসী সিপার আহমদ মাইনু, মাইজপাড়া যুবকল্যাণ সমিতির সভাপতি খালেদ আহমদ, কবির আহমদ, মুজিবুর রহমান মুজিব, জালাল আহমদ, মিনহাজ রিপন, লুৎফর রহমান প্রমুখ।

এই কার্যক্রমের উদ্যোক্তা ব্যবসায়ী মো. আবু হানিফ বলেন, বন্যায় হাওরপারের মানুষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের বাড়ি-ঘর ভেঙে গেছে। ক্ষতিগ্রস্ত এসব মানুষের পাশে আমরা দাঁড়ানোর চেষ্টা করেছি। দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নিয়ে গঠিত বিডি সিটিজেন্সর অর্থায়নে আমরা দুটি ধাপে ৭০ পরিবারের মাঝে ঢেউ টিন বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।