শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ



পুলিশ বানভাসী মানুষের দু:সময়ে পাশে দাঁড়িয়েছে : বড়লেখায় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম বলেছেন, পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিপদে মানুষের পাশে এসে দাঁড়ায়। এবার পুলিশ বানভাসী মানুষের দু:সময়ে তাদের পাশে দাঁড়িয়েছে। পুলিশের পক্ষ থেকে সিলেটের বন্যাকবলিত বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উপজেলায় ভানবাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। আশা করি এতে ভানবাসী মানুষের দু:খ কিছুটা হলেও লাগব হবে।

তিনি বুধবার (২৯ জুন) বিকেল চারটায় মৌলভীবাজারের বড়লেখার তালিমপুর ইউনিয়নের হাকালুকি হাওরপারের দর্শনা ব্রিজ এলাকায় প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ শেষে সংবাদিকদের এসব কথা বলেন। জেলা পুলিশের পক্ষ থেকে বড়লেখায় ৩৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চিড়া, বিস্কুট, চিনি, দুধ, মোমবাতি, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ঔষধ, দিয়াশলই ও খাবার প্লেট।

এসময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন অ্যান্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এবিএম মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।