শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ



দুই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগে বড়লেখার ৩ যুবক আটক



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ১১ জুন শনিবার রাতে কুলাউড়া থানায় মামলা হয়েছে। এলাকাবাসী ঘটনায় জড়িত তিন যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

ওই যুবকেরা হলেন-বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউপির শাহিন আহমদ (২৪), তোফাজ্জল হক (২৪) এবং মো. হোসেন (২৬)।

থানা-পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দুই ছাত্রীর বাড়ি উপজেলার টিলাগাঁও ইউনিয়নে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের ১৪ বছর। তারা স্থানীয় একটি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ে। শনিবার দুপুরে বিদ্যালয়ে পরীক্ষা শেষে তারা হেঁটে বাড়ি ফিরছিল। এ সময় আগে থেকে ওত পেতে থাকা তিন যুবক তাদের জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যান। পরে তাঁরা পাশের কমলগঞ্জ উপজেলায় অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যানের কাছে জঙ্গলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ছাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে যুবকেরা দ্রুত তাদের আবারও অটোরিকশায় তুলে সেখান থেকে চলে যান।

বিকেলে ছাত্রীদের বাড়ির কাছে গিয়ে গাড়ি থেকে নামানোর সময় তারা জোরে চিৎকার শুরু করে। পরে এলাকার লোকজন ধাওয়া করে ওই তিন যুবককে আটক করে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় আটক যুবকদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাতে এক ছাত্রীর মা বাদী হয়ে তিন যুবককে আসামি করে মামলা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় মুঠোফোনে বলেন, আটক যুবকদের ছাত্রীর মায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।