বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



বিয়ানীবাজারে ‘ব্লু হোয়েল গেম’ খেলে স্কুলছাত্রের মৃত্যু



বিজ্ঞাপন

লাতু ডেস্ক:: সিলেটের বিয়ানীবাজারে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর আগে সে নিজের ট্যাবে ‘ব্লু হোয়েল গেম’ খেলছিল। পুলিশ ও স্থানীয়দের ধারণা, স্কুলছাত্র ওই কিশোর গেম খেলে আত্মহননের পথ বেছে নিয়েছে। এর আগে একই গেম খেলতে গিয়ে দেশের বিভিন্ন স্থানে শিশু-কিশোরদের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

গত ১২ জুন রোববার রাত সাড়ে ১১টার দিকে বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামস্থ নিজ বসতঘর থেকে আহমদ আল আবী (১৩) নামের ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

সে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নোমান আহমদের ছেলে ও স্থানীয় খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, পরিবারের সবাই এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। রাতে ফিরে ঘরের প্রধান ফটক (কলাপসিবল গেট) ভেতর থেকে তালাবদ্ধ পান। পরিবারের লোকজন ডাকাডাকি করেও ভেতর থেকে কোন সাড়া পাননি। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে আবী’র ঝুলন্ত লাশ উদ্ধার করে। এসময় রুমের ভেতর থেকে তার একটি ট্যাব জব্দ করে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি ষ্পষ্ট। তবে কী কারণে সে আত্মহনন করেছে সেটি ময়না তদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে। তিনি বলেন, ওই স্কুল ছাত্রের পরণে ছিল তার বড় বোনের পায়জামা, কামিজ ও ওড়না। আর লাশটি ঝুলন্ত অবস্থায় ওড়না দিয়ে মুখ ঢাকা ছিল।