বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



হাকালুকিতে নৌকাডুবিতে নিখোঁজ এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার



বিজ্ঞাপন

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় হাকালুকি হাওরে নৌকা ডুবিতে নিখোঁজের ৬ ঘন্টা পর এইচএসসি পরীক্ষার্থী তানিম সিদ্দিকী (২০)-এর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। সোমবার (১৩ জুন) রাত ১০টার দিকে উপজেলার ভাটেরার হাকালুকি হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে বিকেল চারটার দিকে ভাটেরার শাহমীর এলাকায় নৌকা ডুবিতে নিখোঁজ হন তানিম।

তানিম বরমচাল ইউনিয়নের ইটাখলা গ্রামের তাজুল মিয়ার ছেলে। এ বছর ভাটেরা স্কুল অ্যান্ড কলেজ থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

এদিকে, তানিমের মৃত্যুতে তার পরিবার, আত্মীয়স্বজন-বন্ধুবান্ধব ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে কয়েকজন বন্ধুকে সাথে নিয়ে তানিম নৌকাযোগে হরিপুর থেকে শাহমীর এলাকায় তার এক নিকটাত্মীয়ের বাড়িতে শিরনি খেতে যায়। সেখানে খাওয়া-দাওয়া শেষে বিকেল ৪টার দিকে ফেরার পথে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এতে তার বন্ধুরা সাঁতরে পানি থেকে উঠতে সক্ষম হলেও তানিম পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। পরে বিকেল থেকে স্থানীয়ভাবে উদ্ধার কাজ চালিয়ে রাত ১০টার দিকে তানিমের লাশ উদ্ধার করে এলাকাবাসী।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পুলিশ গেছে। নিহত তানিমের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি।