বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



ইংল্যান্ডে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ মুহাম্মদ ইসমাইলকে সংবর্ধনা



বিজ্ঞাপন

ইংল্যান্ডে সফররত ঢাকা বিশ্ববিদ্যালয়র সহযোগী প্রফেসর ডঃ মুহাম্মদ ইসমাইল সংবর্ধনা দেওয়া হয়েছে। গত ০১ জুন বুধবার ইংল্যান্ডের কেমব্রিজ শহরে শাহজালাল কমিউনিটি এন্ড কালচারাল সেন্টরে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

এনকেএসএ (কেমব্রিজ) ও শাহজালাল কমিউনিটি এন্ড কালচারাল সেন্টার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের বিভগীয় প্রধান প্রফেসর ডঃ আব্দল্লাহ আল মাসুম।

এতে শাহজালাল কমিউনিটি এন্ড কালচারাল সেন্টারের চেয়ারম্যান ও ট্রাষ্টি হিরন আলীর সভাপতিত্বে ও আইনজীবী ও সাংবাদিক মো. নাসির উদ্দিনের সঞ্চানায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, তাসলিম মজুমদার, ব্যবসায়ী মিজানুর রহমান, ব্যবসায়ী আমির চৌধুরী, হাজী হিরন আলী, এনটিভির রিপোর্টার জিয়াউর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আজকের তরুণ প্রজন্ম আগামী দিনের ভবিষ্যত। তাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাদের আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

সভা শেষে অতিথিরা কেমব্রিজ নির্মিত ইউরোপের প্রথম ইকো মসজিদে স্থানীয় বাংলাদেশীসহ অন্যান্য কমিউনিটির লোকজনের সাথে মতবিনিময় সভা করেন এবং ঐতিহাসিক এই স্থাপনা ঘুরে দেখেন।

এসময় চ্যারিটি গিভ আস এ লিপ্ট (ইংল্যান্ড) এর ফাউন্ডার আমিনুল ইসলাম, ডঃ নাবিল আহমেদ, সাংবাদিক জিয়াউর রহমান, চ্যানেল এস এর প্রতিনিধি মারুফ আহমেদ, আক্তার হোসেন আশরাফ উদ্দিন জবলু, আনোয়ার মকসুদ, মোশাহিদ আহমদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি