বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার বড়লেখার জাহাঙ্গীর হোসাইন



বিজ্ঞাপন

নিজস্ব প্রদিবেদক :: ভূমি সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন বড়লেখার সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন।

ভূমি সেবা সপ্তাহ-২০২২ উপলক্ষে রোববার (২২ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তাঁর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

জানা গেছে, জাহাঙ্গীর হোসাইন গত বছরের ০৯ আগস্ট বড়লেখায় সহকারি কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে সরকারি ভূমি উদ্ধার, ই-নামজারি, অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের লক্ষ্যে হোল্ডিং এন্ট্রি, মিসকেস নিষ্পত্তি, রাজস্ব আদায় এবং দ্রুত ও সততার সাথে সেবাগ্রহীতাদেরকে সেবা প্রদান, নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনাসহ সরকারি বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার (ভূমি) নির্বাচিত করা হয়। জাহাঙ্গীর হোসাইন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মো. ওয়াকিল উদ্দিনের ছেলে।

এ প্রসঙ্গে সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন বলেন, আমাকে জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার (ভূমি) নির্বাচিত করায় জেলা প্রশাসক স্যারসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কাজের স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। সকলের সহযোগিতায় এই কৃতিত্ব অর্জন করতে পেরেছি। এই স্বীকৃতি আমাকে আগামীর দিনগুলোতে কর্মপ্রেরণার উৎস হিসাবে আরো উৎসাহ যোগাবে।