বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল হাইস্কুল ও প্রধান শিক্ষক এনাম উদ্দিন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে মাধ্যমিক ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়। এছাড়া একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণীর শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যাল। এতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয় এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন।

এ প্রসঙ্গে ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন বলেন, আমি এ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন,পাবলিক পরীক্ষায় শতভাগ পাস ও উপজেলায় সব্বোচ্চ জিপিএ-৫ অর্জনে সবোর্চ্চ চেষ্টা করেছি। উপজেলায় আমার বিদ্যালয় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও আমি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছি। এজন্য আমি খুবই আনন্দিত এবং সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই স্বীকৃতি আমাকে আরও উৎসাহ যোগাবে, অনুপ্রেরণা যোগাবে বলে আমি মনে করি।