সোমবার, ২৩ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখায় বাস চাপায় মোটরসাইকেল মেকানিক নিহতের ঘটনায় মামলা



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ফখরুল ইসলাম (২৮) নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছেন। গতকাল সোমবার (৯ মে) রাতে নিহতের বড় ভাই বদরুল হোসেন বাদি হয়ে বাস চালক সোলেমান মোল্লাকে আসামি করে থানায় মামলাটি করেছেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (১০ মে) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সোলেমান গোপালগঞ্জ জেলার বাসিন্দা লুৎফুর রহমান মোল্লার ছেলে। এর আগে সোমবার সন্ধ্যা ৭টায় বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের বড়লেখা উপজেলার কাঠালতলী ব্রিকফিল্ড এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, ফখরুল ইসলাম বড়লেখা সদর থেকে মোটরসাইকেলযোগে রতুলি বাজারে ফিরছিলেন। কাঠালতলী ব্রিকফিল্ড এলাকায় পৌঁছামাত্র মাত্র বিপরীত দিক থেকে বিয়ানীবাজারগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফখরুলকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত অবস্থায় ফখরুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। পাশাপাশি বাস ও এর চালক সোলেমান মোল্লাকে আটক করে।

নিহত ফখরুল ইসলাম উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের গাংকুল গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল মেকানিক ছিলেন। এদিকে মঙ্গলবার (১০ মে) সকালে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) আতাউর রহমান বলেন, ঘটনার পর বাস ও এর চালককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই থানায় মামলা করেছেন। ওই মামলায় বাস চালককে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।