সোমবার, ২৩ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ



হেলিমুল হকের মৃত্যুতে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারিসের শোক



বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তি:: বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নব্বই দশকের জনপ্রিয় ছাত্রনেতা হেলিমুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আহমদ ফারিস।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি বলেন, বিয়ানীবাজারের ছাত্র রাজনীতির ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় ও মেধাবী ছাত্রনেতা ছিলেন হেলিমুল হক। ছাত্রলীগের দুঃসময়ে তিনি হাল ধরে নেতৃত্ব দিয়েছেন। তাঁর মতো একজন নিবেদিতপ্রাণ ও ত্যাগী নেতার অবদান স্মরণীয় হয়ে থাকবে। মহান রাব্বুল আলামিন যেন তাঁর সমস্ত ভুল ত্রুটি ক্ষমা করে দিয়ে তাঁকে জান্নাতের উঁচু মাকাম দান করেন। পাশাপাশি মরহুমের পরিবার ও স্বজনদের ধৈর্য্য ধারণের তৌফিক দান করেন।

উল্লেখ্য, বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নব্বই দশকের জনপ্রিয় ছাত্রনেতা হেলিমুল হক গত বুধবার (২ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৫ টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। এর আগে ব্রেন স্টোক করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের শালেশ্বর গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।