সোমবার, ২৩ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ



গোলাপগঞ্জে বিএনপি’র কাউন্সিল : সভাপতি মুরাদ, হেলাল সেক্রেটারি



বিজ্ঞাপন

গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) উপজেলা বিএনপির কাউন্সিলে সরাসরি ভোটে নোমান উদ্দিন মুরাদ সভাপতি, হেলালুজ্জামান হেলাল সিনিয়র সহ-সভাপতি, মনিরুজ্জামান উজ্জ্বল সাধারণ সম্পাদক, আমিন উদ্দিন আহমদ ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও হাজী আব্দুল জলিল সেলিম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

কাউন্সিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

তিনি তার বক্তব্যে বলেন, সিলেট জেলা বিএনপি শক্তিশালী ও সুসংগঠিত করতে জেলা বিএনপির আহ্বায়ক কমিটি কাজ করে যাচ্ছে। করোনা মহামারীর এই কঠিন সময়েও আমাদের দল পুনঃগঠন কার্যক্রম চলমান রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় তৃনমূল বিএনপিকে শক্তিশালী করতে ইউনিয়ন পর্যায়ে কাউন্সিলের আয়োজন করা হয়েছে। এর ফলে তৃনমূল নেতাকর্মীরাই তাদের নেতা নির্বাচন করছে। দ্রুততম সময়ের মধ্যে জেলা বিএনপির কাউন্সিল আয়োজনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আওয়ামী ফ্যাসিবাদী শাসনকে রুখে দেয়া সম্ভব হবে।

উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. আব্দুল গফুরের সভাপতিত্বে, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীন, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, জেলার সাবেক সহ কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, সাবেক সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল ইসলাম আজিজ, সাবেক ছাত্রদল নেতা কহিনুর আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হোসেন চৌধুরী, দেওয়ান মজিদ রাজা, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মাহফুজ উস সামাদ চৌধুরী, রায়হান আহমদ ও আলী আহমদ আলম, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পলিনা রহমান, বিএনপি নেতা শিপু আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কামরান আহমদ ও সুহেদুল ইসলাম সুহেদ।