শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



থানার গ্রিল ভেঙে পালালেন আসামি, ২ পুলিশ ক্লোজড



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: মাদক মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামি দিনাজপুরের পার্বতীপুর মডেল থানা হাজতের জানালার গ্রিল ভেঙে পালিয়ে গেছেন। এই ঘটনায় থানার দায়িত্বরত একজন এএসআই ও একজন কনস্টেবলকে ক্লোজ করে জেলা পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে আসামি পালানোর এ ঘটনা ঘটে।

দিনাজপুর পুলিশের ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত দুইজনকে ক্লোজ করা হয়েছে, আরও প্রক্রিয়া চলমান রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তাদের ক্লোজ করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। পালিয়ে যাওয়া ওই আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ক্লোজ হওয়া পুলিশ সদস্যরা হলেন- ডিউটি অফিসার এএসআই কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনেস্টেবল সাবিনা ইয়াছমিন।

এদিকে ঘটনার পর দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৫ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে অভিযান চালায় পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। এ সময় ওয়ারেন্টভুক্ত মাদক মামলার আসামি মোকারুল ইসলামকে (৩২) উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে রাতেই তাকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করে বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর কথা থাকলেও তার আগেই সকাল সাড়ে ১০টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাজতখানার জানালার তিনটি গ্রিল ভেঙে পালিয়ে যান তিনি। পরে বিষয়টি জানাজানি হলে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।